মিথিলার জন্মদিনে চিরতারুণ্য কামনা সৃজিতের

0
29

স্ত্রীর জন্মদিন। কিন্তু কাঁটাতারের একপারে স্বামী, অন্যপারে স্ত্রী। কাছাকাছি পৌঁছানোর উপায় নেই। কারণ কাঁটাতারের বেড়ায় অনির্দিষ্টকালের জন্য তালা পড়েছে। অতিমারি রুখতে ২ দেশের মধ্যে সামাজিক দূরত্ব তৈরি হলেও প্রেমের টানে সৃজিত-মিথিলা কাছাকাছি।

অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার জন্মদিনে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় শুভেচ্ছা পাঠালেন। সঙ্গে একটি ছবিও দিলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, পরিবারের ৩ সদস্য ৩ ভিন্ন জায়গায় বসে একে অপরের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন।

মেয়ে আয়রা, সৃজিত এবং মিথিলা। তবে সেই ছবি তোলা হয়েছে মিথিলার দিক থেকে। ছবির উপরে পরিচালক জন্মদিনের শুভেচ্ছা জানালেন তার স্ত্রীকে। সঙ্গে এমন এক মানুষের কথা উল্লেখ করলেন, যার জন্মদিন আর মিথিলার জন্মদিন খুব কাছাকাছি। অনুমান করা যায়, আমেরিকার কিংবদন্তি গায়ক, সুরকার ও গীতিকার বব ডিলানের কথা বলেছেন সৃজিত।

তার জন্মদিন ২৪ মে। মিথিলার ২৫। লেখার শেষে ৩৭-এর মিথিলার জন্য চিরতারুণ্য কামনা করলেন তিনি। জন্মদিনের এক দিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও দিয়েছেন মিথিলা। নীল জলে সাঁতার কাটছেন তিনি। সঙ্গে মেয়ে আয়রাও রয়েছে। ভিডিও’র মধ্যে জুড়ে দেয়া হয়েছে কয়েকটি ছবি। মা ও মেয়ের রসায়ন ধরা পড়েছে সেখানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here