সাংবাদিকদের দুই ঘণ্টা বসিয়ে রাখলেন শাকিব খান

0
242

সংবাদ সম্মেলনে দেরি করে আসাটা ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের বেশ পুরনো অভ্যাস। কথিত সুপারস্টারসুলভ আচরণ বজায় রাখতে নায়ক আসেন সবার শেষে। কখনো কখনো এমন হয়, সাংবাদিকরা অপেক্ষা করে চলে যান সময়ের অভাবে, অনুষ্ঠানের মধ্যমণি শাকিবের দেখা না পেয়েই।

মাঝে মধ্যেই এ কারণে বিব্রতকর পরিস্থিতির শিকার হন শাকিবকে নিয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা কর্তৃপক্ষ। বেশিরভাগ সাংবাদিকই তাই এড়িয়ে চলেন শাকিব খানের অনুষ্ঠান।

সর্বশেষ আজ মঙ্গলবার (২৫ মে) বেলা ১১টা ৪৮ মিনিটে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার মহরত ছিল। মহরত অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল বেলা ১১টায়। সেই অনুষ্ঠান শুরু হলো প্রায় দুই ঘণ্টা দেরি করে দুপুর ১টায়।

সেখানে সিনেমাটির কলাকুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার শীর্ষ কর্মকর্তারা।‘অন্তরাত্মা’ সিনেমার ৫০ দিন পর আজ শুটিংয়ে ফিরলেন শাকিব খান।

আয়োজনে জানানো হয়েছে, একটানা ৩০ দিন শুটিং করা হবে এ সিনেমার। সব ঠিক থাকলে ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনাম বুবলী। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নাট্যনির্মাতা তপু খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here